Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলবাড়ীয়ায় পাগলা শিয়ালের কামড়ে আহত ২৭

| প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ইসাইল গ্রামের নতুন বাজার এলাকায় এক পাগলা শিয়ালের কামড়ে নারী-শিশুসহ ২৭ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হলে গত বুধবার রাত দেড়টার দিকে ওই পাগলা শিয়ালকে পিটিয়ে মেরেছে বিক্ষুব্ধ গ্রামবাসী। জানা যায়, শিয়ালের কামড়ে আহতদের মধ্যে নারী-শিশু ও পুরুষ রয়েছে। এদের মধ্যে ৪ জনকে ময়মনসিংহ শহরের সূর্যকান্ত হাসপাতালে (এসকে) ভর্তি করা হয়েছে। সূর্যকান্ত হাসপাতালে কর্তব্যরত সিনিয়র নার্স মাসুদ রানা ও ওয়ার্ড মাস্টার রফিক উদ্দিন জানান, কামড়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া চারজন হলো জোবেদা খাতুন (৭০), আক্তারা (১০), মাজহারুল (১০) ও খোদেজা (৬০)।
হাসপাতালে ভর্তি রোগী ও স্বজনরা জানান, রাতে রান্নাঘরে গৃহস্থালি কাজ করছিলেন। হঠাৎ শিয়াল তাদের আক্রমণ করে। শিয়ালটি লোকজনের পা কামড়ে ধরে ও শরীরে খামচি কেটে দ্রæত পালিয়ে যায়। স্থানীয় লোকজন জানান, বুধবার রাত ৯টার দিকে একটি শিয়াল গ্রামে ঢুকে মানুষকে কামড়ে দিতে থাকে। পরে রাত দেড়টার দিকে শিয়ালটি ইচাইল নতুন বাজারের নাইট গার্ড আব্দুর রহিম ফরাজির হাত ও পায়ে কামড় দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ