Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে হেলিকপ্টার বিধ্বস্ত পাইলটসহ আহত ৩

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি হেলিকপ্টার জরুরী অবতরণ করতে গিয়ে মাটিতে হেচরে পড়েছে। এতে হেলিকপ্টারের পাইলটসহ তিন জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার পুর্ব কালাদি ও কলাতলি এলাকার আমেরিকান সিটি প্রকল্পে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, হেলিকপ্টার পাইলট কর্ণেল মিজান, সহকারী পাইলট জিয়া ও ইঞ্জিনিয়ার ফারুক। আহতদের অন্য আরেকটি হেলিকপ্টার যোগে ঢাকাস্থ্য হাসপাতালে নেয়া হয়েছে।
ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, সাড়ে ৩ থেকে পৌনে ৪টার দিকে পারটেক্স গ্রুপের একটি হেলিকপ্টার টেস্ট করার উদ্দেশ্যে ঢাকা বিমান বন্দর থেকে রূপগঞ্জের দিকে চলে আসে। হেলিকপ্টারে ছিলেন, পাইলট কর্ণেল মিজান, সহকারী পাইলট জিয়া ও ইঞ্জিনিয়ার ফারুক। হঠাৎ করে কাঞ্চন পৌরসভার পুর্ব কালাদি ও কলাতলি এলাকার আমেরিকান সিটি প্রকল্প এলাকায় পৌছাবামাত্র হেলিকপ্টারের ইঞ্জিনের ক্রুটি দেখা যায়। এক পর্যায়ে পাইলট সেখানে দ্রুত অবতরণের চেষ্টা চালায়। এসময় হেলিকপ্টারটি মাটিতে হেচরে পড়ে। এতে করে হেলিকপ্টারে থাকা ওই তিন জন আহত হন। তবে তারা আশঙ্কামুক্ত। হেলিকপ্টারেরও সামান্য ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। হেলিকপ্টার অবতরণের স্থানটিতে পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ