Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির গণআন্দোলন করার শক্তি নেই -বাণিজ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 বোরহানউদ্দিন (ভোলা) উপজেলা সংবাদদাতা : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বিএনপির গণ-আন্দোলন করার শক্তি ও সামর্থ কোনটাই নেই। ২০১৪ সালের নির্বাচন না করে তাদের কোমড় ভেঙ্গে গেছে। এখন ফাঁকা মাঠে তারা এ বুলি ছড়িয়ে নেতা-কর্মীদের চাঙ্গা করার চেষ্টা করছে। তিনি গতকাল শুক্রবার বোরহানউদ্দিন সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, ২০১৯ সালের নির্বাচন হবে প্রধান মন্ত্রী শেখ হাসিনার অধীনে আর তা পরিচালনা করবে নির্বাচন কমিশন। ওই নির্বাচনে যদি বিএনপি না আসে তাহলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

মন্ত্রী আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। বিএনপি’র আমলে কোন উন্নয়ন হয়নি। মেঘনার ভাঙন বন্ধ করার জন্য বিএনপি কোন কাজ করেনি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলা বোরহানউদ্দিনকে রক্ষা করার জন্য অর্থ বরাদ্দ দিয়েছেন। বøকবাঁধ নির্মাণ করায় ভোলা-বোরহানউদ্দিন নদী ভাঙন বন্ধ হয়েছে। মন্ত্রী বলেন, ভোলা বাংলাদেশের মধ্যে সবচেয়ে সমৃদ্ধ জেলা। ভোলায় বিপুল পরিমাণ গ্যাস সম্পদ রয়েছে। এই গ্যাস ব্যবহার করে এখানে প্রচুর শিল্প কারখানা গড়ে উঠবে। ভোলা হবে সিঙ্গাপুরের মত উন্নত একটি জেলা। মন্ত্রী বলেন, দেশের গ্যাসের আবাসিক সংযোগ দেয়া বন্ধ রয়েছে। তবে বোরহানউদ্দিনবাসীর জন্য আবাসিক গ্যাস সংযোগ দেয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে এবং আগামী নির্বাচনোর আগে প্রতিটি ঘরে বিদ্যুৎ আর গ্যাস সংযোগ নিশ্চিত করা হবে।
আগামী নির্বাচনে ভোলা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ কোন ভাড়াটিকে বাংলাদেশের কোন আসন থেকে মনোনয়ন দিবে না। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দারের সভাপতিত্বে জনসভায় আরো বক্তৃতা করেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহানউদ্দিন পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এসএম গজনবী প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ