Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ২ জেএসসি পরীক্ষার্থীসহ আহত ৬

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন। ল²ীপুরের কমলনগরে অটোরিকশা ও পিকআপ-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৫ জেএসসি পরীক্ষার্থীসহ আহত হয় অন্তত ৬ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ল²ীপুর জেলা সংবাদদাতা জানান, ল²ীপুরের কমলনগরে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে লাইজু আক্তার, আকলিমা, হেলাল, মৌসুমি ও সোহাগসহ ৫ জন জেএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। গতকাল সোমবার সকাল সোয়া ৯টার দিকে রামগতি-ল²ীপুর সড়কের কমলনগরের এ দুর্ঘটনা ঘটে। আহতরা সবাই উপজেলার উদয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। কমলনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম বলেন, সকালে ওই জেএসসি পরীক্ষার্থীরা সিএনজি চালিত অটোরিকশাযোগে তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ-ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৫ জন জেএসসি পরীক্ষার্থীসহ অটোরিকশার চালক আহত হন। স্থানীয়দের সহযোগিতায় কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে ৪ জন পরীক্ষার্থী তাদের পরীক্ষায় অংশ নেয়। তবে দুর্ঘটনায় গুরুতর আহত লাইজু আক্তার ল²ীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানান তিনি। শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, শ্রীপুরে মাইক্রোবাসের চাপায় জরিনা আক্তার (৭৪) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জরিনা পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার লেবুপাড়া গ্রামের মৃত নাজিম আলী হাওলাদারের স্ত্রী। মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, বৃদ্ধা মহিলা মহাসড়কের পাশে সুফিয়া কটন মিলের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ময়মনসিংহগামী মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘাতক মাইক্রোবাসটি হাইওয়ে থানায় আটক আছে।
তাড়াইল (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের তাড়াইলে মোটরসাইকেল চাপায় আবদুল হেকিম (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জানা গেছে, গত শনিবার সকালে সদর ইউনিয়নের তাড়াইল-নান্দাইল সড়কে শামুকজানী বাজারে যাওয়ার পথে আবদুল হেকিম মোটরসাইকেল চাপায় গুরুতর আহত হন। ময়মনসিংহ হাসপাতাল থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে রোববার রাতে তাঁর মৃত্যু হয়। পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রাম-দোহাজারী রুটে একটি চলন্ত ট্রেনে পটিয়ায় কাটা পড়ে মুন্না (১৫) কিশোরের দুই পা বিচ্ছিন্ন গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ