Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাঙামাটির সাজেকে জেএসএস’র সদস্য আটক

| প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাঙামাটি জেলা সংবাদদাতা : রাঙামাটির দূর্গম সাজেকের দোসর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পাহাড়ের চূড়াস্থ টংঘর থেকে জেএসএস (সন্তু গ্রুপ)’র সদস্য অক্ষয় চাকমা (২৬) নামে এক যুবককে আটক করেছে নিরাপত্তা বাহিনী। গতকাল শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে অক্ষয় চাকমা (২৬)কে আটকের পর তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৯ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ ইটালির তৈরি অত্যাধুনিক একটি পিস্তল, টু-টু রিভলবারের চার রাউন্ড গুলি ও ৩২ রাউন্ড একে-৪৭ রাইফেলের গুলিভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।
অক্ষয় চাকমা বাঘাইছড়ি উপজেলার লমপাড়া এলাকার নীল চন্দ্র চাকমার সন্তান। এসময় ওই যুবকের কাছ থেকে সবুজ রংয়ের একসেট পোশাকও পাওয়া যায়। এবিষয়ে বাঘাইহাট জোনের এ্যাডজোটেন্ট কেপ্টেন মুজাহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দোসর এলাকায় বাঘাইহাট জোন অধিনায়কের নেতৃত্বে নিরাপত্তাবাহিনীর একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার সাথে থাকা বাকী সদস্যরা নিরাপত্তাবাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তার কাছ থেকে ৯ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ ইটালির তৈরি অত্যাধুনিক একটি পিস্তল, টু-টু রিভলবারের চার রাউন্ড গুলি ও ৩২ রাউন্ড একে-৪৭ রাইফেলের গুলিভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। বিকেলে বাঘাইছড়ি থানার এসআই রুবেলের মাধ্যমে আটককৃতকে জোন সদর থেকে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ