Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

একটি মহল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে : খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

একটি মহল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে তাদের বিষয়ে জনগণকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম। গতকাল শনিবার কেরাণীগঞ্জের আটি পাঁচদোনা স্কুল মাঠে মডেল থানা কমিউনিটি পুলিশিং সেল আয়োজিত মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশে তিনি এ আহ্বান জানান।
কামরুল ইসলাম বলেন, নির্বাচনের আগে সংবিধান পরিবর্তন হওয়ার কোনো সুযোগ নেই। নির্বাচনকে ঘিরে বিএনপি বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। তাছাড়া বিএনপি চেয়ারপারসন আদালতে গিয়ে মায়া কান্না করেন। আইনের বাইরে আদালত যাওয়ার কোনো সুযোগ নেই। তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচন হবে অত্যন্ত অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। শেখ হাসিনাই থাকবেন নির্বাচনকালীন সরকার। বিএনপিও সেই নির্বাচনে অংশ নেবে। কাজেই আমাদের এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।
মাদক, সন্ত্রাসী, জঙ্গি ও নদী দখলকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ার আহ্বান জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, যাদের দ্বারা এলাকার খাল-বিল, নদী দখল ও ভূমি দস্যুতা হচ্ছে তাদের বিরুদ্ধে প্রতিবাদী হতে হবে। অনুমোদনহীন হাউজিংয়ের প্রতি ব্যবস্থা নিতে উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন তিনি। তিনি আরও বলেন, দেশ আজ উন্নয়নের মহা সড়কে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আরেকবার নির্বাচিত করতে হবে।
ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে ঢাকা রেঞ্জের অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শরীফ রায়হান কবির, উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক শাহীন আহমেদ, মডেল থানা কমিউনিটি পুলিশিং সেলের সভাপতি মো. আমিন উল্লাহ প্রমুখ এতে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ