Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ দ্রুত উন্নয়নের দিকে এগোচ্ছে - রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ

| প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ১:৪১ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : রাষ্ট্র পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ দ্ত ‍ু উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, সারাদেশে মানুষের জীবন-মানের উন্নয়ন ঘটেছে। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। এভাবে এগিয়ে গেলে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশ তার লক্ষ্য অর্জন করতে পারবে। তাই আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে দেশবাসী ও প্রবাসীদের আহŸান জানান তারা। গত মঙ্গলবার রাতে দুবাইস্থ ল্যান্ডমার্ক হোটেলের হলরুমে রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন। 

রাউজান সমিতির বিদায়ী সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও মোহাম্মদ ওমরগনীর পরিচালনায অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নুর-ই-আলম চৌধুরী লিটন এমপি। প্রধান বক্তা রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংস্থাপন মন্ত্রণালয়ের সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, বিশেষ অতিথি জাতীয় সংসদের হুইপ মোহাম্মদ আতিউর রহমান আতিক এমপি। আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ সেলিমউদ্দিন চৌধুরী, রাউজান নোয়াজিসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরওয়ারদি সিকদার, বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সভাপতি মহিউদ্দিন মহিন, নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল মেম্বার, কদলপুর ইউনিয়নের চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী, মোছাফ্ফা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নুর মোহাম্মাদ, আক্তারুজ্জমান স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মোহাম্মাদ ইলিয়াছসহ অন্য নেতৃবৃন্দ। আরো বক্তব্য রাখেন খোরশেদ জামান, মোহাম্মদ ওসমান। সাংবাদিক নাছিমউদ্দিন আকাশ, মোহাম্মদ আবুল কাশেম, মোহাম্মদ তারেক চৌধুরী, মোহাম্মদ ফারুক, মোহাম্মদ আলমউদ্দিন চৌধুরী, মোহাম্মদ ইউনুস, মোহাম্মদ হেলালউদ্দিন প্রমুখ।
সভা শেষে মোহাম্মদ খোরশেদ জামানকে সভাপতি, মোহাম্মদ নাছিম উদ্দিন আকাশকে সহসভাপতি, আবুল কাশেমকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ হেলালউদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ২ বছরের জন্য রাউজান সমিতি দুবাইয়ের কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ