Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকার মরিয়া, আমাদের সাজা দিতে চায় - ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৭, ২:৫২ পিএম

সরকারের সময় শেষ তাই ক্ষমতায় টিকে থাকতে সর্বশক্তি প্রয়োগ করছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে। বুধবার দুপুরে রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে প্রতিবাদ সভায় তিনি একথা বলেন।

বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ এই প্রতিবাদ সভার আয়োজন করে।
মির্জা ফখরুল বলেন, আগামী নির্বাচনকে কেন্দ্র করে সরকার মরিয়া হয়ে গেছে, তাই মামলা দিয়ে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। তাই সমস্ত মামলা শেষ পর্যন্ত এনে সাজা দিতে চায়।



 

Show all comments
  • SM Arif ২৫ অক্টোবর, ২০১৭, ৬:৪৯ পিএম says : 0
    জনাব, খমতাসীন দল তারা যেভাবে আপনাদের অত্যাচার করছে তা কি আপনাদের সহ্য হচ্ছে? অবস্যই হচ্ছে তাছাড়া এখনো আপনার দলের পক্ষ থেকে কোন কিছুই তো ঘোষনা দেন না। জনগনের আসায় থাকছেন? না কি? যদিও আমি অনেক ছোট, আমার মনে আছে 1996 সালের নির্বাচনে আমার বয়স মাত্র 8 বছর, ওই নির্বাচনে আমার থেকে 800 টাকা খরচ হয়ে গিয়েছিল। আজকে রাগ আপনাদের উপর কি ককরছেন? ছাত্র সমাজকে কাজে লাগান, Because যুবকদের মদ্ধে যে মোটিভেশান কাজ করে তা আপনাদের মদ্ধে কর না। আর নয় তো নেতাকে এনে দেন লন্ডন থেকে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ