Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জা ফখরুলের চার মামলার কার্যক্রম স্থগিত করেছে হাইকোর্ট

| প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে একটি হত্যা মামলাসহ চারটি মামলার কার্যক্রম স্থগিত করেছেন হাইকোর্ট। গতকাল মঙ্গলবার মামলা বাতিল সংক্রান্ত আবেদনের শুনানি শেষে বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি জাফর আহমেদের বেঞ্চ এ আদেশ দেন। এ নিয়ে চলতি সপ্তাহে মির্জা ফখরুল ইসলামের বিরুদ্ধে পাঁচটি মামলার কার্যক্রম স্থগিত করল উচ্চ আদালত। গত সোমবার দুই বছর আগের একটি নাশকতার মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের একই বেঞ্চ।
মশুরীখোলা দরবার শরীফে ইসালে সাওয়াব মাহফিল
স্টাফ রিপোর্টার : পীরে মোকাম্মেল হযরত ক্বেবলা শাহ্ আহসানুল্লাহ (রহ:) এর ৯২ তম পবিত্র ইসালে সাওয়াব মাহফিল ও হযরত শাহ্ আহসানুল্লাহ (রহ:) কমপ্লেক্সের আওতাধীন হাফেজিয়া মাদ্রাসা সমূহের কোরআনে হাফেজ ছাত্রদের দস্তরবন্দী (পাগড়ী দান)। ঢাকার নারিন্দাস্থ ৪৭ শাহ্ সাহেব লেনের মশুরীখোলা দরবার শরীফে আগামীকাল বৃহস্পতিবার বাদ আছর থেকে সারারাত ব্যাপী ওয়াজ নসিহত হবে। উক্ত মাহফিলে সভাপতিত্ব ও আখেরী মোনাজাত পরিচালনা করিবেন আল্লামা হযরত আলহাজ্ব শাহ্ মুহাম্মদ আহছানুজ্জামান (মা:জি:আ:) গদ্দিনেশীন পীর সাহেব, মশুরীখোলা দরবার শরীফ ও মোতাওয়াল্লী হযরত শাহ্ আহসানুল্লাহ (রহ:) ওয়াকফ্ এষ্টেটস। দেশ বরেণ্য প্রখ্যাত ওলামায়ে ক্বেরামগণ বয়ান পেশ করিবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ