Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিঙ্গাইরে জমি নিয়ে বিরোধে দুই মামাকে খুনের অভিযোগ

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জে ধারালো অস্ত্রের আঘাতে দুই মামাকে হত্যার অভিযোগ উঠেছে ভাগনেদের বিরুদ্ধে। হামলায় আহত হয়েছেন আরও এক মামা। পুলিশ বলছে, জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। আজ রোববার সকাল আটটার দিকে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার উত্তর গোবিন্দল গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।
নিহত দুজন হলেন, উত্তর গোবিন্দল গ্রামের আজিজ মোল্লা (৫০) ও নান্নু মোল্লা (৬০)। আহত হয়েছেন করিম মোল্লা (৪৬)। তিনি সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে নান্নু ও করিম দুই ভাই। আজিজ তাদের চাচাতো ভাই। সিঙ্গাইর থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, জমি নিয়ে কয়েক মাস ধরে ভাগনে ও মামাদের মধ্যে বিরোধ চলছিল। সকাল আটটার দিকে ভাগনে জাহিদ হোসেন ও জসিম মিয়া দা, টেঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে মামাদের ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলে আজিজ ও নান্নু নিহত হন। আহত হন করিম মোল্লা। ঘটনার পর থেকে ভাগনেরা পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ