Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশাশুনিতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গ্রেফতার চার

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় প্রধান আসামী সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা শহরের নিউমার্কেট এলাকা থেকে পুলিশ সাবেক চেয়ারম্যানকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নুর মোহাম্মদ আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের শামসুর রহমানের ছেলে এবং শ্রীউলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। এর আগে শনিবার রাতে পুলিশ আশাশুনির শ্রীউলা গ্রাম থেকে আরিশ মোল্লা(৩০), মিলন(২৫) ও রাজু ( ৩৪) নামের তিন জনকে গ্রেফতার করে।
উল্লেখ্য শনিবার সকালে আশাশুনির মহিষকুড় মুক্তিযোদ্ধা অফিসের সামনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়া না পাওয়াকে কেন্দ্র করে আ,লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে বর্তমান চেয়ারম্যান আবু হেনা সাকিলসহ কমপক্ষে ১০জন আহত হয়। এব্যাপারে আশাশুনি থানায় সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদকে প্রধান আসামী করে থানায় মামলা হয়।
সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ ও আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আসাদুজ্জামান মুন্সি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ