Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বাদ মাগরিব এই আয়োজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর কুতুব আলম মান্নান। সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক কে এম আযম খসরু। এসময় আরও উপস্থিত ছিলেন শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন জেলা, মহানগর, অঞ্চল, মহিলা কমিটি, যুব কমিটি, জাতীয় ইউনিয়ন, বেসিক ইউনিয়ন, থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নয়ন রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের পদ্মা সেতু করতে আমরা সক্ষম হয়েছি। তার নেতৃত্বে এই সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে বিগত কোন সরকার এই উন্নয়ন করতে পারে নাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরো এগিয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ