Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে শাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : নারায়ণগঞ্জে স্কুল শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি। বৃহস্পতিবার বেলা ১১টায় বাংলাদেশ বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের আহ্বানে বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে আধাঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।
মানব বন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. সৈয়দ সামসুল আলম, ড. জাফর ইকবাল, ড. মো: ইউনুস, ড. ইয়াসমিন হক, ড. হিমাদ্রি শেখর রায় ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মুহিবুল আলম প্রমুখ। মানববন্ধন থেকে সাংসদ সেলিম ওসমানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
এদিকে এ ঘটনাকে বাংলাদেশের ইতিহাসে এক ন্যক্কারজনক ঘটনা উল্লেখ করে মানব বন্ধনে ড. জাফর ইকবাল বলেন, আমাদের ভবিষ্যতের বাংলাদেশ কোন দিকে যাবে সেটা এ ঘটনা নির্ধারণ করবে। সাধারণত কোন মানুষ অপরাধী হলে তাকে আমার শাস্তি দিয়ে থাকি। এভাবে সকলের সামনে অপমান করিনা। তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে সবার সামনে অপমান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।