Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাইনী সেতু ভেঙে পাথরবোঝাই ট্রাক নদীতে

খাগড়াছড়ি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৫:৪৩ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় মাইনী সেতু ভেঙে পাথরবোঝাই একটি ট্রাক নদীতে পড়ে গেছে। এ ঘটনার পর থেকে দীঘিনালা থেকে সাজেক ও বাঘাইছড়ি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।
মঙ্গলবার (৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সেতু ভেঙে পড়ায় সাজেকফেরত পর্যটকরা দুর্ভোগে পড়েছেন। তবে ছোট আকারের যান, পিকআপ বিকল্প সেতু দিয়ে চলাচল করছে। দীঘিনালা থেকে সাজেক ও বাঘাইছড়ি সড়কে পণ্যবাহী ও দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সীমান্ত সড়কের কাজের জন্য ট্রাকটি (চট্ট মেট্রো-শ ১১-৩৫০০) পাথর নিয়ে যাচ্ছিল। বাঘাইছড়ি উপজেলার দিকে প্রবেশের সময় সেতুর শেষ মাথায় পৌঁছার সঙ্গে সঙ্গে সেতুর পাটাতন ভেঙে নদীতে পড়ে যায়। এ ঘটনার পরপরই চালক পালিয়ে যান। সেতু ভেঙে পড়ায় দুপাশের পর্যটকরা ভোগান্তিতে পড়েছেন।

দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আরাফাতুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
তিনি বলেন, বিকল্প হিসেবে সাজেকফেরত পর্যটকদের গাড়িবহর থানা বাজারের ফুট ব্রিজ দিয়ে পারাপারের ব্যবস্থা করা হয়েছে।
দীঘিনালা ফায়ার সার্ভিস স্টেশনের সাব-স্টেশন অফিসার পংকজ বড়ুয়া বলেন, ওভারলোডের কারণেই পাথরবোঝাই ট্রাকটি সেতু ভেঙে নদীতে পড়েছে। আমরা ঘটনাস্থলে এসেছি। ট্রাক উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ