Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রেপ্তারির মুখে ইমরান খান, লাহোরের বাড়িতে পৌঁছল বিশাল পুলিশ বাহিনী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৬:৩১ পিএম

প্রবল চাপে ইমরান খান। আজ অর্থাৎ রোববারই তাকে গ্রেপ্তার করতে পারে পুলিশ। ইতিমধ্যে গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীর বাসভবনে পৌঁছে গিয়েছে বিশাল পুলিশবাহিনী।

তোসাখানা দুর্নীতি মামলায় রোববারই গ্রেপ্তার করা হবে ইমরানকে, এই মর্মে এসএসপিকে নির্দেশ দিয়েছেন লাহোরের আইজিপি। সেই নির্দেশ মেনে লাহোরের জামান পার্কে ইমরানের বাড়িতে পৌঁচেছে বিশাল পুলিশবাহিনী। তাদের দাবি, পাকিস্তানে আইন সকলের জন্য সমান। এদিকে তাদের প্রিয় নেতার গ্রেপ্তারি আটকাতে পিটিআইয়ের নেতা-কর্মী ও ইমরানের সমর্থকরা তার বাসভবন ঘিরে রেখেছে বলে খবর।

তোসাখানা মামলার শুনানি চলছে। কিন্তু সেই শুনানিতে সশরীরে হাজিরা দেননি পাকিস্তানের সাবেক প্রধান মন্ত্রী। এর জেরেই তার গ্রেপ্তারির আশঙ্কা তৈরি হয়েছে বলে খবর। ইতিমধ্যে গ্রেপ্তারির পরোয়ানা নিয়ে জামান পার্কে হাজির হয়েছে পুলিশ বাহিনী। পালটা পিটিআই প্রধানকে গ্রেপ্তারি থেকে বাঁচাতে বাড়ি ঘিরে রেখেছেন কয়েক হাজার পিটিআই সমর্থক। পুলিশ ভিতরে ঢোকার চেষ্টা করতেই তাদের সঙ্গে ইমরান-সমর্থকদের খণ্ডযুদ্ধ বেঁধে যায়।

এর আগেও দুর্নীতির অভিযোগে ইমরানের গ্রেপ্তারির আশঙ্কা তৈরি হয়েছিল। সেই সময়ও একইভাবে সমর্থকরা বিক্ষোভ দেখায়। শেষপর্যন্ত আদালতের নির্দেশে গ্রেপ্তারি এড়িয়েছিলেন তিনি। এবার কী হয় সেটাই দেখার। সূত্র: ডন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ