Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৪:৪৯ পিএম

বরিশালের গৌরনদী থানা পুলিশ মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গৌরনদী পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ওয়াসকরনি আকন (৪৫)কে গ্রেফতার করেছে। গৌরনদী মডেল থানা পুলিশ ২০১৬ সালের ৮মে ২০পিস ইয়াবাসহ গৌরনদী পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ওয়াসকরনি আকন (৪৫)কে গ্রেফতার করে এস.আই মোঃ মেহেদী হাসান বাদি হয়ে ওয়াসকরনির বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করে।

কিছুদিন পর সে জামিন নিয়ে জেল হাজত থেকে বের হয়ে পলাতক থাকে। ফলে আসামীর অনুপস্থিতিতে বরিশালের সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতের বিচারক মোঃ মনিরুজ্জামান ২০২০ সালের ৯ ফেব্রুয়ারী দুই বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত মামলার রায় ঘোষণা করেন।
গৌরনদী থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন শনিবার সাংবাদিকদের জানান, রায় ঘোষণার পর থেকে আসামী ওয়াসকরনি আকন পলাতক ছিল। সম্প্রতি আদালতের গ্রেফতারি পরোয়ানা পেয়ে অভিযান চালিয়ে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃত সাজাপ্রাপ্ত আসামী ওয়াসকরনি আকনকে শনিবার দুপুরে বরিশাল আদালতে হাজির করার পরে কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ