Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ৫:৫৩ পিএম

নোয়াখালীর সদর উপজেলায় মো. কামাল (৩৮) নামে হত্যা মামলার এক আসামিকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে ২০নং আন্ডারচর ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার মো. কামাল সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মাইজচরা গ্রামের মৃত আবদুল মালের ওরফে সিরাজের ছেলে। তার কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বিকেলে হাকিম হত্যা মামলার সন্ধিগ্ধ আসামি হিসেবে কামালকে আটক করা হয়। পরে তার বাড়িতে অস্ত্র-গুলি রয়েছে জানালে পুলিশ তার দেখানোমতো সেগুলো জব্দ করে।

এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা রুজু করে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে হত্যা চুরি ডাকাতিসহ আগেরও সাতটি মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি দিবাগত রাতে সিএনজি চালক মো. আব্দুল হাকিমকে দুর্বৃত্তরা জবাই করে হত্যা করে। পরদিন উপজেলার ১৯ নম্বর পূর্ব চরমটুয়া ইউপির ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম চরমটুয়া গ্রামের সফিগঞ্জ বাজারের দক্ষিণ পাশে একটি সয়াবিন ক্ষেত থেকে মাটিচাপা মরদেহটি উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ