Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মাটিকাটায় সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত ঃ সন্তান আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৭:০৭ পিএম

নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার মাটি কাটা নামক স্থানে বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে যাত্রীবাহী বাসের সাথে মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত এবং তাদের সন্তান আহত হয়েছে।

নিহত মোটর সাইকেল আরোহী আজহারুল ইসলাম নান্টু (৪৫) জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের সাতগাওঁ গ্রামের মৃত লুৎফুর রহমান ছেলে এবং তার স্ত্রী নাইসা আক্তার (৩৭)। সে নেত্রকোনা পৌর শহরের নাগড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতো।
স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে নান্টু তার স্ত্রী সন্তান নিয়ে মোটর সাইকেল যোগে নিজ বাড়ী খালিয়াজুরীর সাতগাঁও যাচ্ছিলেন। তাদের মোটর সাইকেলটি সকাল সাড়ে নয়টার দিকে আটপাড়া উপজেলার মাটি কাটা নামক স্থানে পৌছলে মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেল আরোহী সকলেই রাস্তায় থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। কর্তব্যরত চিকিৎস নান্টুকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নান্টুর স্ত্রী নাইসা আক্তার তার কন্যা সন্তান ফারিয়াকে (৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী নাইসা আক্তার মৃত্যুর কোলে ঢলে পড়ে।
এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ উজ্জল কান্তি সরকারের সাথে যোগাযোগ করলে তিনি সড়ক দুর্ঘটনা স্বামী স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে দোষীদের বাস চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ