Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতাঃ | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৪:১৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত বৃদ্ধা আয়েশা খাতুন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। নিহত আয়েশা খাতুন (৬৬) উপজেলার পয়ারী ইউনিয়নের পালপাড়া গ্রামের মৃত আক্কাস আলীর স্ত্রী। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন।

জানা যায়, ফুলপুর হতে রহিমগঞ্জ রাস্তার পয়ারী নামকস্থানে বুধবার বিকেল ৩ টার দিকে রাস্তা পারাপারের সময় ফুলপুরের দিকে আসা একটি মোটরসাইকেল আয়শা খাতুনকে ধাক্কা দেয়। এসময় সে ছিটকে পরে পাশের বিদ্যুতের খুটিতে আঘাত পায়। এতে আয়শা খাতুন, মোটরসাইকেল চালক ও এক যাত্রী আহত হয়। সাথে সাথে স্থানীয়দের সহযোগিতায় আয়শা খাতুনকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা খারাপ থাকায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ৯ টার দিকে আয়শা খাতুন মারা যান। বৃহস্পতিবার নামাজে জানাযা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, উক্ত বিষয়ে নিহতের পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ