Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

এফএ কাপ : ওয়েস্টহ্যামকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ১০:১৩ এএম

ফুটবল মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের সময়টা দারুণ কাটছে। মাত্র কয়েকদিন আগে কারাবাও কাপ জিতে ছয় বছরের কাপ জিতে ছয় বছরের শিরোপা খরা কাটিয়েছে রেড ডেভিলসরা।

এরপর বুধবার রাতে এফএ কাপের পঞ্চম রাউন্ডে ওয়েস্ট হ্যামকে ৩-১ ব্যবধানে হারিয়ে উঠে গিয়েছে কোয়ার্টার ফাইনালে। কারাবাও কাপের ফাইনালের দখল কাটিয়ে উঠতে এদিন ইউনাইটেড কোচ এরিক টেন হেগ দলের গুরুত্বপূর্ণ তারকাদের মূল একাদশে রাখেননি।

ওয়েস্টহ্যামের এর বিপক্ষে গতকাল ইউনাইটেড খেলতে নেমেছে র‍্যাশফোর্ড,ক্যাসমিরো ও ভারানেকে ছাড়াই।এরপরও দলটির জয় পেতে খুব একটা কষ্ট হয়নি। ম্যাচের সবগুলো গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ম্যাচের ৫৫ মিনিটের মাথায় অবশ্যই প্রথমে লিড নেয় ওয়েস্টহ্যাম।

৭৭ তম মিনিটে আত্মঘাতী গোল পেয়ে সমতা ফেরায় ইউনাইটেড। নির্ধারিত সময়ের একেবারে শেষে রেড ডেভিলসদের দারুণ এক গোলে লিড এনে দেন গারানচো। অতিরিক্ত সময়ে ফ্রেডের করা গোলে জয় নিশ্চিত হয় ইউনাইটেডের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ