Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপ উল্টে নিহত ৩, আহত ১৮

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৬:২১ পিএম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতীর আনালিয়াবাড়ী এলাকায় পিকআপ উল্টে তিন যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় অন্ততপক্ষে ১৮ জন আহত হয়েছে। বুধবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতারা হলেন - জামালপুর সদর উপজেলার পেচামানিক এলাকার মৃত সুলতানের স্ত্রী সাহারা ওরফে শাহানা (৬০) ও একই এলাকার মৃত মাহাতাব আলীর মেয়ে নুরজাহান (৫০) ও টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার গৌরাং এলাকার মৃত হাতেম আলীর স্ত্রী ফিরোজা (৬০)।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম জানান, জামালপুর থেকে ২০/২৫ জন যাত্রী নিয়ে পিকআপটি সিরাজগঞ্জের এনায়েতপুরের ওরশে যাচ্ছিলেন। পথিমধ্যে পিকআপটি কালিহাতীর আনালিয়াবাড়ী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। আহত হয় অন্তপক্ষে ১৮ জন। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ