Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহপরীরদ্বীপে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও বিয়ার জব্দ

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২১ পিএম

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া প্যারাবন এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা এবং ১১৯ ক্যান বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।

বাংলাদেশ পূর্বজোনের জোনাল কমান্ডার ও মিডিয়া কর্মকর্তা এসএম তাহসিন রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোন অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন নাফনদী সংলগ্ন সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া প্যারাবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া প্যারাবনের মধ্যে ২জন ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়। ব্যক্তিদের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। সন্দেহজনক ব্যক্তিরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা প্যারাবনে তল্লাশী চালিয়ে ঝোঁপের মধ্যে লুকানো অবস্থায় সাদা রঙের একটি বস্তা থেকে ১০ হাজার পিস ইয়াবা এবং ১১৯ ক্যান বিয়ার জব্দ করে। ধারনা করা হচ্ছে পাচারের উদ্দেশ্যে উক্ত ইয়াবা ও বিয়ারের ক্যান সমূহ লুকিয়ে রাখা হয়েছিল।

তিনি জানান, জব্দকৃত ইয়াবা এবং বিয়ার ক্যানগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ