Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১১

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৫ পিএম

বাগেরহাটের শরণখোলায় দুই জেলে গ্রুপের মধ্যে সংঘর্ষে চার নারীসহ উভয় পক্ষের ১১ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে সাউথখালী ইউনিয়নের উত্তর সাউথখালী গ্রামে এই ঘটানা ঘটে।

আহতরা হলেন রহিমা বেগম (৪০), শাহ আলম গাজী (৫০), রাসেল গাজী (২৫), ছগির মোল্লা (৩০), কবির মোল্লা (৩৫), শাহনাজ বেগম (৩০) এবং প্রতিপক্ষের নূরুল ইসলাম জমাদ্দার (৬০), কালু জমাদ্দার (৩০), নান্না হাওলাদার (৪০), সালমা বেগম (৩৫) ও সুমাইয়া আক্তার (২০)। উভয় পক্ষের আহতরা শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীর রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আগেরদিন সোমবার বিকেলে বলেশ্বর নদে মাছ ধরার জন্য জাল পাতা নিয়ে জেলে শাহ আলম গাজী ও নূরুল ইসলাম জমাদ্দারের মধ্যে কথা কাটাকাটি হয়। একই স্থানে জাল পাতার কারণে ¯্রােতের টানে একজনের জাল আরেক জনের জালের সঙ্গে জড়িয়ে পড়ে। এসময় শাহ আলমের জাল কেটে নূরুল ইসলাম তার জাল সরিয়ে নেন। এনিয়ে ওইদিন বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। সেই জাল কাটার সূত্র ধরে আবার দুই পক্ষের মধ্যে ঝগড়ার একপর্যায়ে সংঘর্ষ বাধে। এতে শাহ আলমের পক্ষের ছয় জন ও নূর ইসলামের পক্ষের পাঁচ জনসহ মোট ১১ জন নারী-পুরুষ আহত হন।
উত্তর সাউথখালী ওয়ার্ডে ইউপি সদস্য মো. জাকির হোসেন হাওলাদার জানান, বলেশ্বর নদে জাল পাতা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে হাসপাতালে গিয়ে আহতদের খোঁজখবর নেওয়া হয়েছে। এনিয়ে যাতে পরবর্তীতে আর কোনো ঘটনা না ঘটে সেব্যাপারে চেষ্টা করা হবে।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ নেওয়া হয়েছে। কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেনি। মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ