Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাচতে নাচতেই হঠাৎ পড়ে মৃত্যু যুবকের, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫১ এএম

ঘটনাটি ঘটেছে ভারতে। দেশটির তেলেঙ্গানা রাজ্যের নির্মল জেলার পারদি গ্রামে বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতেই হঠাৎ পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ১৯ বছরের এক যুবকের। জানা গেছে, ওই যুবকের নাম মুত্যম। তিনি মহারাষ্ট্রের বাসিন্দা।

গত শনিবারের হৃদয়বিদারক এই ঘটনার দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যম ‘দ্য ইকোনমিক টাইমসের’ খবরে জানা যায়, আত্মীয়ের বিয়ে উপলক্ষে তেলেঙ্গানায় গিয়েছিলেন ওই যুবক। ওইদিন বিয়েবাড়িতে অন্যদের সঙ্গে উদ্দাম নাচে মেতে ওঠেন মুত্যম। নাচতে নাচতেই হার্ট অ্যাটাকে মৃত্যু হয় তার।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, চমৎকার হাসিখুশি পরিবেশ। সেখানে গানের তালে নাচে মাতোয়ারা এক যুবক। কিন্তু নাচতে নাচতে তিনি হঠাৎ থমকে দাঁড়ান এবং একটু পরেই মাটিতে হুমড়ি খেয়ে পড়েন।

প্রথমে হয়তো কেউ বুঝে উঠতে পারেননি কী হয়েছে। কয়েক সেকেন্ড পরেই লোকজন ছুটে এসে মুত্যমকে তোলার চেষ্টা করেন।

তাকে দ্রুত নিকটবর্তী ভাইসা আরিয়া হাসপাতালে নেওয়া হয়। তবে লাভ হয়নি। চিকিৎসকরা জানান, এরই মধ্যে মৃত্যু হয়েছে ওই যুবকের। সূত্র: দ্য ইকোনমিক টাইমস, ইন্ডিয়া ডটকম



 

Show all comments
  • Dr.Harun Ur Rashid ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৮ পিএম says : 0
    nachu ar moro jara nach dekhe tader dore maro
    Total Reply(0) Reply
  • hassan ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:১৭ পিএম says : 0
    আল্লাহ সুবহানাতায়ালা মানুষকে খেলতামআসার জন্য সৃষ্টি করেন নাই>>> শুধু তারই এবাদত করার জন্য আর আমরা এবাদত করি শয়তানের আমরা মৃত্যুকে ভুলে গেছি > মৃত্যু চলে আসে তখন সবাই মুসলিম হয়ে যায় কিন্তু তখন লাভ হয়না চিরজীবনের জন্য জাহান্নামে চলে যেতে হয় >>>ও মুসলিম জেগে ওঠা আল্লাহর এবাদত করো হারাম কাজ ছাড়ো >>>>মৃত্যু সত্য>>সত্য>>সত্য>>>>>>>>.মৃত্যু থেকে পালাতে পারবে না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ