Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:০৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩টি চোরাই মোটরসাইকেলসহ আন্তজেলা চোর চক্রের চার সদস্য গ্রেফতার করেছে থানা পুলিশ।
শুক্রবার দিনে ও রাতে উপজেলার ভাওড়া ইউনিয়নে অভিযান চালেয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার ভাওড়া ইউনিয়নের হাড়িয়া গ্রামের মোঃ রাজন মিয়া (২০), একই গ্রামের জাহিদুল ইসলাম (২১)
উপজেলা সদরের বাবু বাজার এলাকার মোঃ সাহাদৎ হোসেন (৩০), একই এলাকার দুলাল সরকার (৩৪)। এসময় গ্রেফতারকৃত চোরক্রের সদস্যদের হেফাজতে থাকা ০১টি পুরাতন রেজিস্ট্রশন বিহীন লাল কালো মিশ্রীত রংয়ের সচল সুজুকি-১৫০ সিসি মোটরসাইকেল, ০১টি পুরাতন নীল কালো মিশ্রীত রংয়ের ডিসকভার-১৩৫ সিসি মোটরসাইকেল যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ল-১৯-৬০৭৫ ও ১টি পুরাতন কালো রংয়ের টিভিএস-১০০ সিসি মোটরসাইকেল যাহার রেজিঃ নং ময়মনসিংহ হ-১৪-১৮৬৫ জব্দ করা হয়।
উদ্ধারকৃত ০৩ টি চোরাই মোটরসাইকেলের বর্তমান বাজার মূল্য ৩,৮০,০০০ (তিন লক্ষ আশি হাজার) টাকা হবে বলে অভিযানে নেতৃত্ব দেয়া মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা জানিয়েছেন।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার নাম্বর ২৪, তারিখ-২৪/০২/২০২৩।
শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু সালে মাসুদ করিম জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ