Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াশার চাদর কেটে আকাশের মেঘে বৃষ্টি হতে পারে সিলেটে !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৩৩ পিএম

বিদেয় হচ্ছে শীত, কৃয়াশার চাদর কেটে এখন আকাশে মেঘের মেলা শুরু। সেই মেঘ আকাশ ফাটিয়ে নামতে শুরু করছে জমিনে। বৃষ্টি হয়ে গেছে দেশের বিভিন্ন স্থানে। বাদ নেই সিলেটও। এরমধ্যে শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় শ্রীমঙ্গলে ১, নিকলীতে ৯ ও ঢাকায় ২ মিলিমিটার বৃষ্টি হয়েছে। আবহাওয়া অধিদপ্তর পূর্বাভাস দিয়েছেন, আজ শনিবারও বৃষ্টি হতে পারে সিলেটে। সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার এ পূর্বাভাস।

আবহাওয়াবিদ মো. শাহীনুল ইসলাম বলেন, পরবর্তী ২৪ ঘন্টায় অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ প্রধানত শুষ্ক থাকতে পারে আবহাওয়া। সম্ভাবনা রয়েছে ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের
তিনি জানান, শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও পড়তে পারে হালকা কুয়াশাও। এ সময়ে সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং দিনের তাপমাত্রা থাকতে পারে প্রায় অপরিবর্তিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ