Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছুটিতে বাড়িতে এসে মাটিবহনকারী ডাম্প ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলের

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৫৯ পিএম

ছুটিতে বাড়ি এসে বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে চালিয়ে নাস্তা করতে যাওয়ার পথে ইট ভাটার মাটি বহনকারী ডাম্পার ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ইমরান হোসেন (২৭) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের শংকরপুর এলাকার লিয়াকত আলীর দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ইমরান রাঙ্গামাটি জেলার তগোলছুড়ি থানায় কর্মরত ছিলেন। তিনি কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের শংকরপুর গ্রামের মোনায়াম হোসেনের ছেলে। তার স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে৷

এ ঘটনায় আহত ইমরানের বন্ধু নয়ন হোসেনকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।

নিহতের পিতা মোনায়াম হোসেন বলেন, দুই দিন রাঙ্গামাটির তগোলছুড়ি থানা থেকে ১০ দিনের ছুটিতে বাড়িতে আসে ইমরান। সকালে একই গ্রামের শংকরপুর থেকে সিংহনাল বাজারে উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে রওনা হয় ইমরান হোসেন ও তার বন্ধু নয়ন হোসেন। শংকরপুরের লিয়াকতে দোকানের সামনে পৌঁছালে ইটভাটার মাটি বহনকারী ডাম্পার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

স্থানীয় এলাকাবাসী বলেন, ইট ভাটার মাটি বহনকারী ডাম্পারের জন্য সার্বক্ষণিক পথচারীসহ রাস্তায় চলাচলকারীদের আতঙ্কে দিন কাটাতে হয়।

কলারোয়া থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মৃতদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে রয়েছে। প্রাথমিক তদন্ত শেষে পরিবারের নিকট হন্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ