Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে কিশোর নিহত, আটক-৫

রায়পুর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪৬ পিএম

লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১৪ বছর বয়সি রাসেল হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। এসময় পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন। ঘটনার সাথে জড়িত রুহুল আমিনসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।
বুধবার সকালে উপজেলার৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়নের চর কাচিয়া গ্রামের মিয়ার হাটস্থ রাহুল ঘাটে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা গেছে, মেঘনা নদী থেকে জেগে উঠা খাস জমি দখল নিয়ে দীর্ঘদিন ধরে ৮নং দক্ষিণ চরবংশীর শাহজালাল রাহুল ও ইউপি সদস্য নজরুল ইসলামের মধ্যে বিরোধ চলে আসছে। বিরোধকে কেন্দ্র করে সকালে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে রাসেল নামে এক কিশোর গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রাসেল স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলামের ভাতিজা এবং একই এলাকার চর কাচিয়া গ্রামের মনির হোসেন ভুট্টুর ছেলে। বিষয়টিকে কেন্দ্র করে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আনোয়ার হোসেন রাসেলের মৃত্যুর বিষয় নিশ্চিত করছেন।
রায়পুর থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান,‘দুই পক্ষের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ ঘটনায় তিনিসহ পুলিশের চার সদস্য আহত হয়েছেন । সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ