Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়র কাপ ফুটবলের ফাইনাল বুধবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩৩ পিএম | আপডেট : ৮:৪৫ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৩

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন আয়োজিত মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় আসরের ফাইনাল বুধবার। কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বিকাল সাড়ে ৪টায় শুরু হবে ম্যাচটি। শিরোপা নির্ধারণী ম্যাচে টানা দুইবারের চ্যাম্পিয়ন ৯ নং ওয়ার্ড মুখোমুখি হবে ৩৮ নং ওয়ার্ডের। এর আগে গত শনিবার সন্ধ্যায় কমলাপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে ৯ নং ওয়ার্ড সাডেন ডেথে ৫-৪ গোলে ১২ নং ওয়ার্ডকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো ফাইনালে জায়গা পায়। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য অমিমাংসিত থাকলে ফলাফল নির্ধারণের জন্য সরাসরি টাইব্রেকারের ব্যবস্থা করা হয়। টাইব্রেকারে পাঁচটি করে শটের মধ্যে দু’দলই চারটি করে গোল করলে ম্যাচ গড়ায় সাডেন ডেথে। যেখানে ১২ নং ওয়ার্ড ব্যর্থ হলেও সাডেন ডেথে ৯ নং ওয়ার্ডের ফয়সাল মিয়া গোল করে দলকে ফাইনালে তোলেন।

এদিন একই মাঠে রাতে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে ৩৮ নং ওয়ার্ড টাইব্রেকারে ৪-২ গোলে ২৮ নং ওয়ার্ডকে হারিয়ে ফাইনালে ওঠে। এ ম্যাচটিও নির্ধারিত সময়ে গোলশূন্য অমিমাংসিত ছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবলের ফাইনাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ