Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে সড়ক দুর্ঘটনায় ০১জন নিহত ও আহত ০৪

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১৯ এএম

কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাগারছপড়া নামক স্থানে ‘নিয়ন্ত্রণ হারিয়ে’ ট্রাক উল্টে একজন নিহত এবং চারজন আহত হয়েছে।

রোববার ( ১২-ফেব্রুয়ারী) রাত ৮ টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শিলখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. মশিউর রহমান।

নিহত হাসান আহমদ (৩৫) টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়ার ছৈয়দ আহমদের ছেলে। তিনি একজন দিনমজুর। তবে আহতদের নাম ও পরিচয় জানাতে না পারলেও তারা দুর্ঘটনা কবলিত ট্রাকটির শ্রমিক বলে জানান পুলিশের এ পরিদর্শক।

স্থানীয়দের বরাতে মশিউর রহমান বলেন, রাতে উপজেলার শিলখালী বাজার থেকে পান ভর্তি করে একটি ট্রাক টেকনাফ সদরের উদ্দ্যেশ রওনা দেয়। গাড়ীটি আভ্যন্তরীণ সংযোগ হয়ে মেরিন ড্রাইভ সড়কে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে ট্রাক চাপায় ৪ জন আহত হয়।
” পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়েছে। আহত অপর তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়েছে। ঘটনার পরপরই গাড়ীর চালক পালিয়ে যায়। ”
নিহতের লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান পুলিশের এ পরিদর্শক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ