Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় বিএনপির ৮৭ নেতাকর্মীর কারামুক্তি জেলগেটে নেতাদের ভীড় ছত্রভঙ্গ করে দিল পুলিশ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৫ পিএম

সরকার পতনের আন্দোলনকে কেন্দ্র করে মাগুরায় পুলিশ কতৃক দায়েরকৃত মামলায় গ্রেফতার শ্রীপুর উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের ৮৪ নেতা কর্মী বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলখানা থেকে মুক্তি পেয়েছেন। গত ২৯ জানুয়ারী মাগুরা আদালতে তারা জামিনের আবেদন করে আত্মসমার্পন করলে আদালত জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়। গত ৮ ফেব্রুয়ারী হাইকোর্ট তাদের জামিন মঞ্জুর করে। শ্রীপুর উপজেলা বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান বদরুল আলম হীরোসহ ৮৭ জন মুক্তি পেলে তাদের অভ্যার্থনা জানাতে মাগুরা জেল গেটে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আলী আহাম্মদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আহসান হাবীব কিশোর, সদস্য সচিব আখতার হোসেন, জেলা যুবদলের সভাপতি এড, ওয়াসিকুর রহমান কল্লোল, জেলা ছাত্র দলের সভাপতি আব্দুর রহিম, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, শালিখা বিএনপির সাবেক সভাপতি মোজাফ্ফর হোসেন টুকু, আহবায়ক আনিসুর রহমান মিল্টন, শ্রীপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফুল আলম জোয়ার্দারসহ ব্যাপক নেতা কর্মী। এ সময় নেতা কর্মীরা ভীড় করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় নেতারা বলেন, বর্তমান স্বৈরাচারি সরকার মিথ্যা ও গায়েবী মামলা ও নির্যাতনের মাধ্যমে স্বৈরাচারী সরকারের পতনের আন্দোলন ঠেকাতে এ ধরনের গ্রেফতার অব্যাহত রেখেছে। তারা বলেন, কোন হামলা মামলা নির্যাতন জনবিচ্ছিন্ন সরকারকে রক্ষা করতে পারবেনা। জনগনের আন্দোলনে পতন নিশ্চিত বুঝতে পেরে তারা এ পথ বেছে নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ