Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

গত মঙ্গলবার দেশের মাদরাসা শিক্ষক কর্মচারীদের পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব প্রিন্সিপাল শাব্বীর আহমদ মোমতাজীর সাথে ঢাকা উত্তরা ইসলামি শিক্ষা উনড়বয়ন নেতৃবৃন্দ ও রাজধানীর বিভিনড়ব স্কুল কলেজের ধর্মীয় শিক্ষকগণ সৌজন্য সাক্ষাত করেন।

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

গত মঙ্গলবার দেশের মাদরাসা শিক্ষক কর্মচারীদের পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব প্রিন্সিপাল শাব্বীর আহমদ মোমতাজীর সাথে ঢাকা উত্তরা ইসলামি শিক্ষা উনড়বয়ন নেতৃবৃন্দ ও রাজধানীর বিভিনড়ব স্কুল কলেজের ধর্মীয় শিক্ষকগণ সৌজন্য সাক্ষাত করেন। এসময় উপস্থিত ছিলেন জমিয়াতুল মোদার্রেছীনের সহকারী মহাসচিব প্রিন্সিপাল ড. মাওলানা নজরুল ইসলাম আল-মারুফ, বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের প্রভাষক আবু জাফর ছালেহ, তেজগাঁও আদর্শ স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক মো. মাহমুদুল হাসান, রাজউক উত্তরা মডেল কলেজের প্রভাষক মো. মিজানুর রহমান, মাইলস্টোন স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মো. শফিক উল্লাহ, উত্তরা হাইস্কুলএন্ড কলেজের মো. মনিরুল ইসলাম মোল্লা, মুহাম্মদ রফিকুল ইসলাম প্রমুখ। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ