Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুরে এইচএসসি পরীক্ষায় দুই কন্যার অকৃতকার্য হওয়ার খবরে পিতার মৃত্যু!

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১২ পিএম

এইচ এস সি পরীক্ষায় দুই মেয়ের অকৃতকার্য হওয়ার খবরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হতভাগ্য এক পিতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, আজ (৮ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুর ২ টায় কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের আব্দুল হাদি মৌজার বাহারবন্ধ গ্রামে। এ ঘটনায় প্রত্যন্ত অঞ্চলের ওই গ্রামটিতে শোকের ছায়া নেমে আসে। দলদলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার আজিজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে এইচএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা হয়। ওই গ্রামের মাদ্রাসা শিক্ষক আবদুল গফফার মিয়ার দুই মেয়ে গিনি ও পিংকী এইচএসসি পরীক্ষার ফলাফল নিতে গিয়ে জানতে পারেন তারা উভয়ে অকৃতকার্য হয়েছেন।

প্রতিবেশী আব্দুল মতিন জানান, ফলাফল শুনে বাসায় ফিরে অকৃতকার্য হওয়ায় দুই বোন কান্নায় ভেঙে পড়েন। বেলা সাড়ে ১২ টার দিকে তাদের পিতা মাদ্রাসা শিক্ষক আব্দুল গফফার মাদ্রাসা থেকে বাসায় ফিরে বুঝতে পারেন তার দুই কন্যা এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়েছেন। এরপর আব্দুল গাফফার দুঃখে এবং ক্ষোভে দুই কন্যার এমন লজ্জাজনক ফলাফলে বিক্ষুব্ধ হয়ে ওঠেন এবং বলেন, "আমি এখন এদের বিবাহ কোথায় দিব"। এ কথা বলতে বলতে তিনি ঘরে ঢুকে জামা- কাপড় খুলতেই মেঝেতে লুটিয়ে পড়েন। এরপর পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা সকলে গিয়ে তাকে তোলার চেষ্টা করলে সেখানেই তার মৃত্যু ঘটে। স্থানীয় চিকিৎসকরা জানিয়েছেন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধে তার মৃত্যু ঘটেছে। তাদের পারিবারিক সূত্রে জানা গেছে, শিক্ষক আব্দুল গফফারের দুই কন্যা গিনি ও পিঙ্কি দুই বোন রাজারহাট ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে । এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এমন খবর এখনো থানায় আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ