Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেম্বারকে পিটিয়ে আহত, হাসপাতালে ভর্তি

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উচাখিলা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার আবুল বাশারের ওপর হামলা ও মারধর করে গুরুতর আহত করেছে একদল দুর্বৃত্ত। এসময় স্থানীয়রা আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। বুধবার বিকেলে উচাখিলা স্কুল এন্ড কলেজের সামনে ওই ঘটনাটি ঘটে।

ঘটনার সময় পাশে থাকা অত্র ইউনিয়ন পরিষদের মেম্বার মাসুদ রানা মোবাইল ফোটে জানান, ইউপি চেয়ারম্যানের বাড়ির কাছের কিছু লোকজন হঠাৎ করে মেম্বার আবুল বাশারের উপর লাঠিসোঁটা নিয়ে হামলা চালিয়ে আহত করে চলে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর চিকিৎসা শুরু হয়েছে। শরীরে বড় ধরনের কাটাছেঁড়ার জখম না থাকলেও লাঠিসোটা দিয়ে মারপিট করায় শরীরের নানা জায়গায় আঘাত রয়েছে।


নিজের পরিষদের মেম্বারকে দুর্বৃত্তরা মারধর করা সম্পর্কে জানতে চাইলে চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম বলেন, বুধবার বিকেলে তিনি সকল মেম্বারদের নিয়ে পরিষদে বসা ছিলেন। কিছুক্ষণ পর আবুল বাশার মেম্বার এবং মাসুদ মেম্বার একটি মোটর সাইকেল নিয়ে পরিষদ থেকে বের হয়ে যায়। একটু পরে খবর আসে বাসার মেম্বারকে ৪ থেকে ৫ জন ছেলে স্কুল গেটের সামনে মারধর করে চলে গেছে। পরে আমি ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের জিজ্ঞেস করি কিন্তু তারা কেউ ছেলেগুলোকে চিনতে পারেনি বলে জানান। পরে আহত ইউপি সদস্যকে চিকিৎসার ব্যবস্থা নিতে বলি। হামলার সময় সাথে থাকা মেম্বার মাসুদ রানা বলেছে হামলাকারীরা চেয়ারম্যান এর বাড়ির কাছের লোক এমন বিষয় জানতে চাইলে চেয়ারম্যান বলেন, এগুলো সবই মিথ্যা এবং পরিকল্পিত কথা। তারপরও যদি এমন কেউ চিহ্নিত হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে গত ২ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ওই ইউনিয়নের নারী সদস্য রোকসানা লাঞ্ছিত ও মারধরের শিকার হন। বিষয়টি নিয়ে চেয়ারম্যানকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এমন ঘটনার প্রায় ছয়দিন পর আরেকজন ইউপি সদস্য মারধরের শিকার হয়েছেন। বিষয়টি নিয়ে সাধারণ মানুষের মাঝে আলোচনা-সমালোচনা হচ্ছে।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, ইউপি সদস্যের ওপর হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ