Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাজিরায় দিনে-দুপুরে দোকানীকে গুলি করে দুর্র্ধষ ডাকাতি

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০৬ পিএম

শরীয়তপুরের জাজিরা উপজেলার ডুবিসায়বর বন্দর কাজীরহাটে প্রকাশ্যে দিনে-দুপুরে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) দুপুর ২ টার সময় কাজীরহাট বাজারের পাইকারি মুদি ব্যবসায়ী মিন্টু খালাসির দোকানে এই ডাকাতির ঘটনা ঘটে।
এসময় ডাকাতদের গুলির আঘাতে মিন্টু খালাসির মামাতো ভাই লাভলু মোল্লা(৩০) গুরুতর আহত হয়। এছাড়া ডাকাতরা মিন্টু খালাসির “মেসার্স সুলতান এন্ড সন্স” নামক দোকানের ক্যাশ থেকে নগদ প্রায় ১০ লক্ষ টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়।
আহত লাভলু মোল্লাকে সাথে সাথে স্থানীয়রা জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। ঘটনার ঘন্টাখানেকের মধ্যে ঘটনাস্থলে জাজিরা থানা পুলিশ গিয়ে আলামত জব্দ করে।
দোকানদার মিন্টু খালাসি (৩০) জানান, আমি দুপুরে এনআরবি ব্যাংক থেকে ২ লক্ষ, স্থানীয় আরেকজন ব্যবসায়ী দুলাল মাদবর থেকে আনা ৬ লক্ষ এবং সারাদিনে বিক্রি করা প্রায় ২ লক্ষসহ মোট প্রায় ১০ লক্ষ টাকা ক্যাসে রেখে দোকানদারি করছিলাম। হঠাৎ চিহ্নিত ডাকাত দল ধারালো দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রসহ এসে আমাদের উপর হামলা করে। এসময় গুলি করে আমার মামাতো ভাইকে আহত করে নগদ প্রায় ১০ লক্ষ টাকা নিয়ে চলে যায়।
স্থানীয় মিলন মোল্লা(৩৭) জানান, হঠাৎ করেই ডাকাতরা এসে মিন্টু খালাসির দোকানে আক্রমণ করে পিস্তল দিয়ে গুলি করে এবং চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্র-শস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় লাভলু মোল্লা আহত হয়ে যায় এবং মিন্টু খালাসি অজ্ঞান হয়ে পড়ে গেলে ডাকাতরা ক্যাশ থেকে টাকা-পয়সা নিয়ে পালিয়ে যায়।
ডুবিসায়বর বন্দর কাজীরহাট কমিটির সাধারণ সম্পাদক ফজলুল হক টেপা জানান, মিন্টু খালাসির দোকানে ডাকাতির বিষয়টি আমরা শুনেছি। প্রাথমিক ভাবে আমরা বিষয়টি নিয়ে কথা বলেছি। প্রশাসন তাদের মত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।
জাজিরা থানার পুলিশ-পরিদর্শক মো: সুজন হক জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দোকানদার এবং স্থানীয়দের সাথে কথা বলে বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানি এবং আলামত জব্দ করি।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা খবর পেয়ে সাথে-সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রাথমিক ভাবে হামলা ও লুটপাটের বিষয়টি নিশ্চিত হয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ