Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্লাব বিশ্বকাপের সেমিতে বেনজেমাকে পাচ্ছেনা রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১:০০ পিএম

দুঃসময় যেন পিছু ছাড়ছে না স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের।লা লিগায় সর্বশেষ তিন ম্যাচে লস ব্লাংকোসরা জয় পেয়েছে কেবল একটিতে।তার উপর দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়রা ইনজুরির কারণে একের পর এক ছিটকে পড়ছেন।

সামনেই ক্লাব বিশ্বকাপের সেমিফাইনাল। সেই ম্যাচে দল সাজানো নিয়ে তাই কিছুটা দুশ্চিন্তায় আছেন কোচ কার্লো আনচেলত্তি। চোটে-জর্জর দল নিয়ে আগামী কয়েক সপ্তাহের ব্যস্ত সূচিতে স্বাভাবিকভাবে কিছুটা হিমশিম খেতে হবে রিয়াল কোচকে। গুরুত্বপূর্ণ সেই ম্যাচে করিম বেনজেমা ও থিবো কোর্তোয়াকে পাচ্ছেনা রিয়াল মাদ্রিদ। এই দুজনের পাশাপাশি চোটে আছেন লুকাস ভাজকেজ এবং দুই ডিফেন্ডার এদের মিলিতাও ও ফারলাঁ মেন্দি।

ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে আগামী বুধবার মিসরের দল আল আহলির মুখোমুখি হবে আনচেলত্তির দল। গত বৃহস্পতিবার লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে পায়ে চোট পান বেনজেমা ও মিলিতাও। রিয়াল সমর্থকদের প্রত্যাশা সামনে ক্লাবের ব্যাস্ত সূচির আগে গুরুত্বপূর্ণ এসব খেলোয়াড় পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ