Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপহারের গাড়ি আনতে হবিগঞ্জ যাচ্ছেন হিরো আলম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:২৫ এএম

সম্প্রতি বগুড়ায় সংসদ সদস্য (এমপি) পদের উপনির্বাচন চলাকালে আলোচিত ইউটিউবার ও এমপি পদপ্রার্থী হিরো আলমকে একটি গাড়ি উপহারের ঘোষণা দেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার এক শিক্ষক। অবশেষে সেই গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন হিরো আলম। আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) তিনি চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের শিক্ষক এম মখলিছুর রহমানের বাড়িতে যাবেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে হিরো আলম জানান, শিক্ষক মুখলিছুর রহমান কথার ছলে এটা বলেছেন ভেবে প্রথম দিকে বিষয়টি গুরুত্ব দেননি। পরে আরেকটি ভিডিওতে এসে ওই শিক্ষক তার সঙ্গে যোগাযোগ না করায় আক্ষেপ প্রকাশ করেন। এ কারণে ভোটের দুই দিন পর গত শুক্রবার তার সঙ্গে যোগাযোগ হয়। গাড়ি উপহার দেয়ার কথা জানিয়ে বাড়িতে যাওয়ার জন্য নিমন্ত্রণ জানিয়েছেন। তার নিমন্ত্রণ রক্ষার জন্য মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) চুনারুঘাট যাচ্ছেন তিনি।

এদিকে প্রিন্সিপাল এম মখলিছুর রহমান সোমবার (৬ ফেব্রুয়ারি) তার ফেসবুক পেজে হিরো আলমের আসার বিষয়টি নিশ্চিত করে একটি ভিডিও পোস্ট করেন। এতে তিনি গণমাধ্যমকর্মীদের তার বাড়িতে যেতে নিষেধ করেন। যদি গণমাধ্যমকর্মীরা তার বাড়িতে যান তাহলে তিনি আইনের আশ্রয় নেবেন বলেও হুমকি দেন। এম মখলিছুর রহমান চুনারুঘাট উপজেলার নরপতি হাজী আব্দুল জব্বার জিএল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক।

এর আগে গত ৩১ জানুয়ারি হিরো আলমকে নিজের নোয়াহ গাড়ি উপহার দেওয়ার কথা জানিয়ে ফেসবুকে একটি ভিডিও দেন এম মখলিছুর রহমান। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের ঐ ভিডিওটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে এম মখলিছুর রহমান বলেন, ‘হিরো আলম একসময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন। নির্বাচনে ফল যেটাই আসুক না কেন, সিলেট বিভাগের পক্ষ থেকে গাড়িটি তাকে উপহার দিতে চাই।’

উল্লেখ্য, হিরো আলম ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে একতারা প্রতীকে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হয়ে দেশব্যাপী আলোচনার জন্ম দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ