Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নজরদারিতে রয়েছেন কঙ্গনা, কিন্তু কেন?’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৫৮ এএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। অনেক সময়ই নানা বিষয়কে কেন্দ্র করে বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি। তাই বলিউডের কন্ট্রোভার্সি কুইন বলেও পরিচিতি পেয়েছেন তিনি। সম্প্রতি বলিউডের কেউ তাকে নজরদারিতে রেখেছে বলে ফের মন্তব্য করেছেন কঙ্গনা। সম্প্রতি এই বিষয়ে একটি জুটিকে কেন্দ্র করে ইনস্টাগ্রামে পোস্টও দিয়েছেন তিনি। আর এর জেরেই ফের আলোচনার খোরাক তৈরি করলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পোস্টে কঙ্গনা লিখেছেন, ‘খুব সম্ভবত কেউ আমাকে নজরদারিতে রেখেছেন।’ এমনকি একজন ‘প্রেমজীবী’ ও তার স্ত্রী অভিনেত্রীর হোয়াটসঅ্যাপের চ্যাট ফাঁস করে দিচ্ছেন বলে দাবী করেন তিনি।

অভিনেত্রী আরও লেখেন, ‘আমি যেখানেই যাচ্ছি সেখানেই কেউ না কেউ আমাকে ফলো করছে ও আমার ওপরে নজরদারি চালাচ্ছেন। শুধু বাইরে নয়, আমার বাড়ির পার্কিং এরিয়ায়, আমার বাড়ির ছাদে, সহ সব জায়গায় যেন আমার উপর ক্যামেরা ফোকাস করে রেখে দিয়েছে। শুধু তাই নয় আজকাল তো আমার ছবি তোলার জন্য কেউ পাপারাজ্জিদের টাকাও দিচ্ছে, কিন্তু কেন?’

তিনি আরো লিখেন, ‘‘সেই ‘প্রেমজীবী’ পুরুষের তার স্ত্রীকে তো আমার মতো পোশাক পরায়। আমার ভাইয়ের বিয়ের দিন যেমন শাড়ি পরেছিলাম আমি, ঠিক তেমন একটি শাড়ি নিজের বিয়েতে স্ত্রীকেও পরিয়েছিলেন তিনি। এমনকি আমার স্টাইল ফলো করে আমি যেখান থেকে ইন্টিরিয়র করাই সেই ডেকরেটরকে দিয়েই সব কাজ করায়। ওদের জন্য আমার সঙ্গে আগে যারা কাজ করতো, এখন তারা আর কেউ কাজ করে না।’’

তবে তাদের নাম না প্রকাশ করলেও তাদের জীবনের অনেক তথ্যই পোস্টে উল্লেখ করেছেন এই অভিনেত্রী। আর এতে নেটিজেনদের অনেকেই মনে করছে যে, পোস্টটি রণবীর ও আলিয়াকে নিয়েই করেছেন কঙ্গনা।

তবে শুধু ভাট পরিবার নিয়েই নয়। কিছুদিন আগে খানদের নিয়েও বিতর্কিত মন্তব্য করেন কঙ্গনা। ভারতের জনগণ খানদের একটু বেশিই ভালোবাসেন। এমনকি মুসলিম অভিনেত্রীদের ভারতীয়রা খুব পছন্দ করেন বলেও দাবি তার।

এদিকে কঙ্গনাকে আগামীতে দেখা যাবে ‘ইমার্জেন্সি’ সিনেমাতে। এটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন এই নায়িকা। সিনেমাটিতে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাকে। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে, মাহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, সতীশ কৌশিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ