Inqilab Logo

শনিবার , ০১ এপ্রিল ২০২৩, ১৮ চৈত্র ১৪২৯, ০৯ রমজান ১৪৪৪ হিজরী

কুমিল্লায় এমপির পর অনুসারীদের ভিডিও ভাইরাল

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪৭ পিএম

দলীয় কোন্দল ও আগামি সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রসঙ্গে চান্দিনা আসনের এমপি ডা. প্রাণ গোপাল দত্তের অনুসারী কয়েকজনের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে ফেসবুক লাইভে আসা এমপি অনুসারীদের বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রয়াত এমপি অধ্যাপক আলী আশরাফকে নিয়ে আপত্তিকর মন্তব্য করা হয়েছে বলে অভিযোগ উঠছে। এ নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাথে স্থানীয় এমপি প্রাণ গোপাল দত্ত ও তার অনুসারীদের বিরোধ আরও চরম আকার ধারণ করেছে।

সম্প্রতি দলীয় এক নেতার শোক সভায় চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু আগামী জাতীয় সংসদ নির্বাচননে চান্দিনা আসন প্রসঙ্গে বলেন, তৃণমুলের বাইরে শেখ হাসিনা কখনো ডিসেশান নেন না, ২০২৪ সালের নির্বাচনেও নেবেন না। উপজেলা আওয়ামী লীগের সভাপতির এমন বক্তব্যের প্রেক্ষিতে এমপি প্রাণগোপাল দত্তের অনুসারী চান্দিনা উপজেলা কৃষক লীগের সভাপতি মনির খন্দকার, মাইজখার ইউনিয়নের চেয়ারম্যান সেলিম প্রধান ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মো. মহিউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু , সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আলমকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে ফেসবুক লাইভে এসে বক্তব্য রাখেন। এতে প্রয়াত এমপি আলী আশরাফকে জড়িয়েও বিভিন্ন মন্তব্য করা হয়।

এ বিষয়ে সোমবার (৬ ফেব্রুয়ারি) চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু বলেন, এমপি’র বেশ কয়েকজন অনুসারী ফেসবুক লাইভে এসে পরিকল্পিতভাবে দলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রয়াত এমপি অধ্যাপক আলী আশরাফের বিরুদ্ধে মিথ্যাচার করে বক্তব্য দিয়ে দলের মধ্যে বিরোধ ও অস্থিরততা সৃষ্টি করছে।

এ বিষয়ে স্থানীয় এমপি ডা. প্রাণ গোপাল দত্ত বলেছেন, তাকে নিয়ে যা বলাবলি হচ্ছে তা সঠিক নয়। বরং তিনি চান্দিনায় আওয়ামী লীগকে সংগঠিত করার চেষ্টা করছেন।

প্রসঙ্গত এর আগে গত ৪ জানুয়ারি চান্দিনা পৌরসভার সাবেক মেয়র মফিজুল ইসলামের দুর্নীতির অভিযোগ সংক্রান্ত ‘কাগজপত্র দুদক থেকে ছিড়ে ফেলার বক্তব্য’ দিয়ে বিভিন্ন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলেন চান্দিনার এমপি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।



 

Show all comments
  • রাজিব মজুমদার ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১৪ পিএম says : 0
    কোথায় চান্দিনার বর্তমান সাংসদ অধ্যাপক ডাঃ প্রান গোপাল দত্ত আওয়ামীলীগকে সুসংগঠিত করার চেষ্টা করছেন,উনি কোন চেষ্টাও করেননি, এমনকি কোন এলাকায় গেলে কাউকে ফোনও দেননা, যোগাযোগও করেননা,,,এটাই বাস্তব রূপ।আমি ওনাকে যথাযথ সম্মান জানিয়ে ওনার বক্তব্যের বিরোধিতা করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ