Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীকে ফিরে পেয়ে যা বললেন রাখি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৩৭ পিএম

কিছুদিন আগে দীর্ঘদিনের প্রেমিক আদিল আলি দুরানিকে বিয়ে করেছিলেন রাখি সাওয়ান্ত। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেন ইসলাম ধর্ম। এ খবর সামনে আসার কয়েকদিন পরই রাখি জানান, তার স্বামী পরকীয়ায় আসক্ত। মিডিয়ার সামনে এ নিয়ে কেঁদে বুক ভাসিয়েছিলেন তিনি। এই কান্নাকাটির তিন দিন যেতেই হাসতে হাসতে এ বিতর্কিত অভিনেত্রী জানালেন, স্বামী আদিল দুরানি তার কাছে ফিরে এসেছেন।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে রাখি বলেন, ‘আদিল আমার। ও চিরকাল আমারই থাকবে। আমাদের মধ্যে আর কোনো সমস্যা ও তিক্ততা নেই। আমাদের মধ্যে এখন সব ভালো হয়ে যাবে।’ সেইসঙ্গে তার সংসার বাঁচানোর জন্য সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানান তিনি। সবশেষে বলেন, ‘বউয়ের জোরের কাছে সব হার মেনে গেছে!’

এর আগে স্বামীর পরকীয়ার খবর দেওয়ার সময় রাখি বলেছিলেন, ‘আমি কিছুই বুঝে উঠতে পারছি না, তাই এ বিষয়ে বিস্তারিত বলতে পারছি না এখনই। তবে শিগগিরই সবকিছু প্রকাশ করা হবে।’

রাখির মায়ের শেষ কাজের সময়ও পাশে পাশে ছিলেন আদিল। বিগ বস মারাঠির ঘর থেকে রাখির বাইরে আসার দিনকয়েক পরেই কতগুলো ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। যা ছিল রাখি-আদিলের আইনি বিয়ের ছবি। এরপর রাখি মেনে নেন বিয়ের কথা। জানা যায়, ২০২২ সালের ২৯ মে মুম্বাইয়ের ওশিওয়ারাতে রাখির বাড়িতে হয়েছিল বিয়ে।

তবে বিয়ের কথা গোপনই রেখেছিলেন রাখি-আদিল। আদিল সেইসময় প্রাথমিকভাবে বিয়ের খবর অস্বীকার করে গেলেও মেনে নেন। সঙ্গে মিডিয়াকে জানান, পরিবারের তরফে কিছু সমস্যা থাকায় তিনি বিয়ের খবর সামনে আনতে চাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ