Inqilab Logo

শনিবার , ০১ এপ্রিল ২০২৩, ১৮ চৈত্র ১৪২৯, ০৯ রমজান ১৪৪৪ হিজরী

নড়াইলে দুগ্রুপের সংঘর্ষে ১২জন আহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১৫ পিএম

অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার মাউলি ইউনিয়নের তেলিডাঙ্গা গ্রামে দুগ্রুপের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। আহতদের কালিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র, নড়াইল সদর হাসপাতাল এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৬ ফেব্রুুয়ারী (সোমবার) সকাল সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত মিটু শরিফ কে তাক্ষনিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে, বাবলু শেখকে নড়াইল সদর হাসপাতালে ও তিলা ফরাজিকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করা হয়েছে।

জানা গেছে, অধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার মাউলি ইউনিয়নের তেলিডাঙ্গা গ্রামের আহাদুর খাকী এবং গফফার শেখের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল এরই জের ধরে সোমবার সকালে আহাদুর খাকী গ্রুপের লোকজন গফফার শেখের পক্ষের লোকেরা মো: বাবলু ফকিরকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে মারাক্তক ভাবে আহত করে । পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে এতে কমপক্ষে ১২ জন আহত হয়।
এ বিষয়ে নড়াগাতি থানার ওসি সুকান্ত জানান, সকালে ঘটনার পরপরই পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত। কোন পক্ষ এখনো অভিযোগ করেনি অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ