Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে আদালতের আদেশ অমান্য বাড়ি নির্মাণের অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর )উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:০৯ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে আদালতের আদেশ অমান্য করে বহুতলা ভবন নির্মাণের অভিযোগ উঠেছে খাদেম আলীর বিরুদ্ধে। সোমবার সকালে উপজেলার পূর্বচান্দরা এলাকায় এ ঘটনা ঘটেছে।
এলাকাবাসী, পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে,কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা এলাকায় খাদেম আলী নামে এক ব্যক্তি বিজ্ঞ আদালতের নির্দেশনা অমান্য করে জোরপূর্বক বহুতল ভবন নির্মাণের কাজ করছেন।
এ ঘটনায় গত ২৫ তারিখে আক্কাছ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পারুল আক্তার বাদী হয়ে বিজ্ঞ গাজীপুর জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় উভয় পক্ষের স্ব স্ব ¯’ানে থাকার জন্য নির্দেশ দেন আদালত। পরে থানা পুলিশ ঘটনা¯’লে গিয়ে দুপক্ষকে শান্তি বজায় রাখার জন্য নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দেন। আদালত ও থানা পুলিশকে অমান্য করে খাদেম আলী বহুতল ভবন নির্মাণের কাজ শুরু করে । এ ঘটনায় ফের সোমবার সকালে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনা¯’লে গিয়ে কাজটি বন্ধ করে দেন। পুলিশ ঘটনা¯’ল থেকে চলে আসার কিছুক্ষণ পরই খাদেম আলী পুনরায় অজ্ঞাত কারণে কাজটি চালু করেন।
বিবাদী খাদেম আলী জানান, আমার জমিতে আমি কাজ করছি। আদালতে আমাদেরও মামলা রয়েছে।
কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই ) শওকত হোসেন জানান, ঘটনা¯’লে গিয়ে সকালে কাজটি বন্ধ করে দিয়েছি। আবার কিভাবে কাজ চালু হয়েছে বিষয়টি আমার জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ