Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হঠাৎ পিছিয়ে গেল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০০ এএম

ভারতের শোবিজের মানুষ সহ ভক্তরা এখন বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ে আয়োজনের দিকে অধীর আগ্রহে তাকিয়ে আছে। আলোচিত এই জুটির বিয়ে হওয়ার কথা ছিল সোমবার (৬ ফেব্রুয়ারি)। কিন্তু রাজস্থানে প্রস্তুতি চলতে থাকা এই জুটির বিয়ে শেষ মুহূর্তে এসে একদিন পিছিয়ে গেছে। বিয়ে হবে একদিন পর অর্থাৎ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি)। ভারতের সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানিয়েছে।

এদিকে বিয়ের উদ্দেশ্যে শনিবার (৪ ফেব্রুয়ারি) ভারতের রাজস্থান প্রদেশের জয়সালমীরে পৌঁছেছেন কিয়ারা আদভানি। একই সঙ্গে পৌঁছেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও তার পরিবারের একাধিক সদস্য। কিন্তু এর মধ্যেই সিদ্ধার্থ-কিয়ারা জানিয়েছেন, সোমবার (৬ ফেব্রুয়ারি) তাদের বিয়ে হচ্ছে না।

হোটেল থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রবিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সূর্যগড় প্রাসাদে হয় মেহেদি অনুষ্ঠান। তারপর সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে গায়ে হলুদ, সন্ধ্যায় আয়োজন করা হয়েছে জমজমাট সংগীত অনুষ্ঠানের। বিয়ে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি)। আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। বিয়েতে শতজন নিমন্ত্রিত। এ ক্ষেত্রে ভিকি-ক্যাটরিনার পদাঙ্ক নিয়েছেন তারাও। বিয়েতে সব ধরনের মোবাইল নিষিদ্ধ করা হয়েছে।

এরই মধ্যে রাজস্থনে সূর্যগড় প্রাসাদে আসা শুরু করেছেন বিয়ের অতিথিরা। তবে সবাই এখনও পৌঁছাতে পারেননি। সেই পরিস্থিতি মাথায় রেখেই দুজন মিলেই সিদ্ধান্ত নিয়ে বিয়ের তারিখ একদিন পিছিয়ে দিয়েছেন। তবে মূল অনুষ্ঠান একদিন পিছিয়ে গেলেও বেশ আনন্দ-আয়োজন চলছে বিয়ের ভেন্যুতে। তাদের বিয়েতে পরিবার-পরিজন ছাড়াও বলিউডের তারকারা অংশ নেবেন। ইতিমধ্যে এসে উপস্থিত হয়েছেন শহীদ কাপুর, মিরা রাজপুত, করণ জোহর, আকাশ আম্বানির মত তারকা ও প্রভাবশালী ব্যক্তিরা।

দীর্ঘদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন চলছিল শোবিজপাড়ায়। ২০২১ সালে স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় সিদ্ধার্থ-কিয়ারা অভিনীত ‘শেরশাহ’ সিনেমাটি। এই সিনেমাতে অভিনয় করার সময়ে পরস্পর প্রণয়ে আবদ্ধ হন পর্দার এই প্রেমিক জুটি। অবশেষে চলতি মাসেই তা পরিণয়ে রূপ নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ