Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিনেমার প্রচারে তাজমহলে কার্তিক-কৃতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪২ এএম

তাজমহলে রোমাঞ্চকর মুহূর্তে ধরা দিলেন বলিউডের তারকা জুটি কার্তিক আরিয়ান ও কৃতি স্যানন। সামনেই মুক্তি পেতে যাচ্ছে তাদের আসন্ন সিনেমা ‘শেহজাদা’। বর্তমানে এই সিনেমার প্রচারেই এখন ব্যস্ত সময় কাটছে তাদের। শনিবার (৪ ফেব্রুয়ারি) এই সিনেমা প্রচারেই তাজমহল গেছেন তারা। আর সেখানেই বিভিন্ন মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন কৃতি-কার্তিক।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাজমহলের সামনে তোলা একটি ছবিটি পোস্ট করেছেন কার্তিক। ক্যাপশনে লিখেছেন ‘শেহজাদা, তাজ এবং মমতাজ’। ছবিটি নজর কেরেছে নেটিজেনদের। ইতোমধ্যে ১২ লাখের বেশি প্রতিক্রিয়া জমা পড়েছে তাদের ভক্ত-অনুরাগীদের।

এ সময় হাজার হাজার দর্শক ভির জমায় তাদেরকে দেখতে। এক মুহূর্তের জন্য তাজমহল নয়, সবার আকর্ষণের তীর ছুটে যায় কার্তিক-কৃতির দিকে। এ সময় সবার ক্যামেরার সামনে নানা ভঙ্গিতে পোজ দেন এই তারকা জুটি। সেই সঙ্গে দর্শনার্থীর কাছে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার আহ্বানও জানিয়েছেন তারা।

কৃতি-কার্তিক অভিনীত ‘শেহজাদা’ সিনেমাটি নির্মাণ করেছেন রোহিত ধাওয়ান। এতে কার্তিক-কৃতির ছাড়াও আরও অভিনয় করেছেন মনীশা কৈরালা, পরেশ রাওয়াল, রনিত রায়সহ প্রমুখ। আগামী ১৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ