Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশুর হাজার ডলারের খাবার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের এক ৬ বছরের শিশু তার বাবার ফোন থেকে অনলাইনে ১ হাজার ডলারের খাবারের অর্ডার দিয়েছে। কিথ স্টোনহাউস নামের এক নাগরিক জানান, রাতে ডেট্রয়েটে তার বাড়িতে ডেলিভারি সার্ভিসের লোকজন খাবার পৌঁছে দেয়।

নাগরিক জানান, আমি আমার ছেলে ম্যাসনকে গেম খেলার জন্য ফোন দিয়েছিলাম, কিন্তু সে অনলাইন অ্যাপের মাধ্যমে বিভিন্ন রেস্টুরেন্ট থেকে খাবারের অর্ডার দেয়। কিথ বলেছেন, ছেলেটি কেবল খাবারের অর্ডারই দেয়নি, প্রতিটি অর্ডারে ২৫ শতাংশ টিপসও দেয়। শিশুটির মা ক্রিস্টিন স্টোনহাউস বলেছেন, অনলাইন অ্যাপ যখন বুঝতে পারে যে, ১ হাজার ডলারের খাবার ভুলবশত অর্ডার করা হয়েছে, তখন তিনি আমাদের সাথে যোগাযোগ করেন এবং আমাদের একটি হাজার ডলারের উপহার কার্ড দেন। সংস্থাটি একটি অনলাইন প্রচারমূলক বিজ্ঞাপনে পরিবারকে ব্যবহার করার কথাও বিবেচনা করছে।

ম্যাসন মিয়ান (৬) জাম্বো চিংড়ি, বিভিন্ন সালাদ, শরমা, চিকেন পিটা স্যান্ডউইচ, চিজি পটেটো চিপস এবং অন্যান্য খাবারের অর্ডার দিয়েছিল।
কিথ বলেছেন, আমার ছেলে অনেক জায়গা থেকে অনলাইনে খাবার অর্ডার করেছে যে, ব্যাঙ্ক আমাকে একটি জালিয়াতি সতর্কতা পাঠিয়েছে এবং স্বয়ংক্রিয়ভাবে একটি পিজা রেস্টুরেন্টে ৪৩৯ ডলারের অর্ডার বাতিল করেছে। তারা বলেন, আমরা কিছু খাবার ফ্রিজে রেখেছিলাম এবং বাকি খাবার প্রতিবেশীদের দাওয়াত করে খাইয়েছিলাম। সূত্র : নিউইয়র্ক পোস্ট, সিবিএস নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ