Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিরামপুর পৌর এলাকার ইসলামপাড়া মহল্লায় মোবারক আলীর পুত্র জহুরুল ইসলামের বিল্ডিং-এ রং করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা যায় বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের পটুয়াখোল গ্রামের লোকমান আলীর পুত্র শাহিনুর ইসলাম শাহীন (৩০)।
নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার রং মিস্ত্রি শাহিনুর ইসলাম বিল্ডিংয়ে রং করার সময় সেখানে বিদ্যুৎ ও ক্যাবল অপরেটরের একাধিক তার থাকায় সে বুঝতে না পারায় বিদ্যুতের তারে জড়িয়ে মারা যায়।
এ ব্যাপারে মুকুন্দপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ দৈনিক ইনকিলাবকে জানান, যুবক শাহিনুর ইসলাম রং মিস্ত্রির কাজ করত। বিল্ডিং-এর রং করার সময় বিদ্যুৎ তারে জড়িয়ে তার মৃত্যু হয় বলে জানান। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, নিহত শাহিনুর ইসলামের লাশটি উদ্ধার করা হয়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় তাতে প্রাথমিক সুরাতহাল করে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ