Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলার বোরহানউদ্দিনে বিস্ফোরক মামলার বাদী ছাত্রলীগ নেতা মাদকসহ গ্রেফতার,জেল জরিমানা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৪ পিএম

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ককটেল বিস্ফোরক মামলার বাদি ছাত্র লীগ নেতা ফজলে রাব্বিকে মাদকসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভোলার সহকারী পরিচালক এ, কে, এম দিদারুল আলম জানান, ভোলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নওরীন হকের নেতৃত্বে গঠিত রেইডিং টীম গত শনিবার বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারের শপিং কমপ্লেক্সে এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় ওই এলাকার পক্ষিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ ফজলে রাব্বি (২৩) কে ১০ গ্রাম গাঁজা সেবনরত অবস্থায় গ্রেপ্তার করা হয়। বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আসামীকে ৩দিনের বিনাশ্রম করাদন্ড ও ২০০ টাকা অর্থদন্ড প্রদান পূর্বক জেল হাজতে প্রেরণ করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী এ অভিযান চলবে বলেও জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভোলার সহকারী পরিচালক এ, কে, এম দিদারুল আলম।
উল্লেখ্য, গ্রেপ্তারকৃত ফজলে রাব্বি বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক। গত মঙ্গলবার গভীর রাতে বোরহানউদ্দিন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে কয়েকটি ককটেল বিস্ফোরণ হলে ওই ঘটনায় বুধবার সকালে ফজলে রাব্বি বাদি হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। যে মামলার আসামি সবাই বিএনপির নেতাকর্মী। মামলা দায়েরের তিন দিন পর মামলার বাদি ছাত্র লীগের নেতা ফজলে রাব্বি মাদকসহ গ্রেপ্তার হলেন। এ ঘটনায় স্থানীয় রাজনৈতিক দলের নেতা-কর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।অনেকেই বলতে শোনা যায় "আল্লার মাইর আলমের বাইর।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ