Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাসমিরো কান্ডে ম্লান ইউনাইটেডের জয়ের আনন্দ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৫ এএম | আপডেট : ৩:৪৮ এএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
সহজ ম্যাচ কঠিন করেও শেষমেশ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-১ গোলে জিতেছে রেড ডেভিলসরা।তবে এই ম্যাচে জয় ছাপিয়ে আলোচনায় ইউনাইটেড মিডফিল্ডার ক্যাসমিরোর অবিশ্বাস্য কান্ড।প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গলা চেপে ধরে মাঠেই দেখেছেল লাল কার্ড।বহিষ্কার হয়েছেন তিন ম্যাচের জন্য।
 
ওল্ড ট্রাফোর্ডে ব্রুনো ফের্নান্দেস শুরুতে দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন মার্কাস র‍্যাশফোর্ড।তবে ম্যাচের সবচেয়ে আলোচিত ঘটনাটি আস ৬৬ তম মিনিটে। ২-০ গোলে এগিয়ে ইউনাইটেড তখন জয়ের সুবাস পাচ্ছে।
 
এমন সময় টাচলাইনে একটি ফাউলের ঘটনায় বিবাদে জড়িয়ে পড়ে দুই দলের খেলোয়াড়রা। তারই এক পর্যায়ে প্রতিপক্ষের হিউজের গলা চেপে ধরেন কাসেমিরো। ভিএআরে সময় নিয়ে দেখে ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে লাল কার্ড দেখান রেফারি।পরে জানা গেল শাস্তি পাচ্ছেন আরও বড়,তিন ম্যাচের নিষেধাজ্ঞা।
 
১০ জনের দলে পরিণত হওয়ার কিছুক্ষণ পরই গোল হজম করে ইউনাইটেড।তবে শেষ পর্যন্ত রক্ষণ সামলে জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ভেভিলসরা।
 
কষ্টার্জিত এই জয়ে লিগ টেবিলে তিন নম্বরে উঠেছে টেন হাগের দল। ২১ ম্যাচে ১৩ জয় ও ৩ ড্রয়ে তাদের পয়েন্ট ৪২। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৪৫ পয়েন্ট নিয়ে আছে দুইয়ে।
 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ