Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজিবি কর্তৃক ৪টি ভারতীয় এয়ারগান ও ফেন্সিডিল উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৩৪ পিএম

দিনাজপুরের ফুলবাড়ী ২৯বিজিবির আওতায় বিরামপুর উপজেলার চৌঠা সীমান্ত এলাকা থেকে ৪টি এয়ারগান এবং ৬৯বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে:কর্ণেল মো.আলমগীর কবির।

শনিবার সকাল ৯টায় উপজেলার সীমান্ত এলাকা বিনাইল ইউনিয়নের খিয়ার দুর্গাপুর চৌঠা সীমান্ত এলাকা থেকে ওই এয়ারগান ও ফেন্সিডিল উদ্ধার করেন তারা।
বিজিবি সুত্রে জানাগেছে, শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর আওতায় বিরামপুর সীমান্ত এলাকার চৌঠা বিওপির বিজিবি টহল কমান্ডার হাবিলদার মোঃ ইসমাইল হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার-২৯৬ থেকে ৩শ গজ বাংলাদেশের অভ্যন্তরে বিনাইল ইউনিয়নের খিয়ার দূর্গাপুর গ্রামের পার্শ্বে একটি ধানের খড়ের পালার মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায় (ঈঅঘ-ঙঘ গঙউ -৩৫ ০২টি ও ৬৫ ০২টি) সহ ৪টি ভারতীয় এয়ারগান এবং পার্শ্ববর্তী খালের পার্শ্বে ঝোপের মধ্যে থেকে ৬৯ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল মালিক বিহীন অবস্থায় উদ্ধার করে বিজিবি সদস্যরা।
ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মো.আলমগীর কবির জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার নির্দেশে,বিরামপুর চৌঠা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৪টি ভারতীয় এয়ারগান এবং ৬৯ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিক বিহীন অবস্থায় উদ্ধার করা হয়।এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেন্সিডিল উদ্ধার

২২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ