Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুপিসারে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন শাকিব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০৪ এএম

সম্পতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য দুবাই গিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। সেখানে থেকে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। এ সফরে দুই সপ্তাহের মতো দুবাই-যুক্তরাষ্ট্রে অবস্থানের পর ১ ফেব্রুয়ারি চুপিসারে ঢাকায় ফিরেছেন শাকিব। এর আগে দেশে ফেরার সময় নানা আয়োজন থাকলেও এবার ছিলোনা কোনো আয়োজন। দেশে ফেরার খবরটি শাকিব নিজেই জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

দেশে ফিরেই নিজের ইনস্টাগ্রামে এই তারকা তার একটি ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে ঢালিউড সুপারস্টার লিখেছেন- ‘ঢাকা, বাংলাদেশ।’ তার এই পোস্ট থেকে স্পষ্ট বুঝা যায় তিনি এখন ঢাকায়।

এর আগে দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে থাকার পর গত আগস্টে দেশে আসেন ঢালিউড সুপারস্টার। তখন বিমানবন্দরে তাকে বরণ করতে ভিড় জমিয়েছিলেন ভক্তরা। এ নিয়ে অনেক আলোচনার সৃষ্টি হয়েছিল ইন্ডাস্ট্রিসহ সামাজিক যোগাযোগমাধ্যমে; কিন্তু এবার অনেক নীরবেই দেশে ফিরলেন তিনি।

এদিকে শাকিব অভিনীত ‘আগুন’, ‘অন্তরাত্মা’ ও ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমা তিনটি এখন মুক্তির অপেক্ষায়। আগামীতে ‘মায়া’ ও ‘শের খান’ নামে দুটি সিনেমা শুরু করবেন এই তারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ